অনলাইনঅ্যাপস

এবার ওভার অল রিভিউ ও টিউটনসের টি ডব্লিউ এস এ১০ প্রোঃ স্পেসিফিকেশন

বর্তমানে স্পেনের গ্যাজেট উৎপাদনকারী কোম্পানি হিসেবে পরিচয় লাভ করেছে টিউটনস ব্র্যান্ড। খুবই কম সময়ের ভেতর বেশ ভালো একটা সাড়া পেয়েছে কোম্পানিটি। খুবই ভালো এবং রিচ কোয়ালিটির পণ্য বাজারে প্রতিনিয়তই লঞ্চ করছে কোম্পানিটি। তাই ভালো কোয়ালিটির পণ্য হবে এ ব্যাপারে কিছুটা নিশ্চিন্ত হওয়া যেতেই পারে।

এবার ওভার অল রিভিউ ও টিউটনসের টি ডব্লিউ এস এ১০ প্রোঃ স্পেসিফিকেশন

টিউটনস ব্র্যান্ড বাজারে নিয়ে এসেছে নতুন একটি ওয়ারলেস ইয়ারফোন, এই ওয়ারলেস ইয়ারফোন টি বর্তমানে গ্যাজেট ট্রেন্ডিং লিস্টে চলে। ‘টি ডব্লিউ এস এ১০ প্রো’ হল এই ওয়ারলেস ইয়ারফোন টির নাম। এই ‘টি ডব্লিউ এস এ১০ প্রো’ ইয়ারফোন টির কিছু স্পেসিফিকেশন ও ওভার অল রিভিউ আপনাদের জানানোর চেষ্টা করব এই আর্টিকেলটির মাধ্যমে।

প্রথমেই শুরু করা যাক ‘টি ডব্লিউ এস এ১০ প্রো’ ইয়ারফোন টি আনবক্সিং এর মাধ্যমে। বক্সটি খুললেই একটি ছোট চার্জিং বক্সের মধ্যে রয়েছে কাঙ্খিত ইয়ারফোন জোড়া। চার্জিং ক্যাবলস এবং তিন জোড়া সিলিকন ইয়ারটিপসও দিয়ে দেয়া হচ্ছে এই ইয়ারফোনটি সঙ্গে।

এই ইয়ারফোনটিকে চার্জ করার জন্য রয়েছে ২০০০ এমএইচের ব্যাটারী। খুবই ভালো মানের এই ব্যাটারিটি। এর চার্জিং বক্সটি ছিল একটু বড় আকৃতির। সম্পূর্ণ বক্সটি হল প্লাস্টিকের তৈরি। ২০০০ এম এস এর এই ব্যাটারিটি দিয়ে দিনে ১৫বার চার্জ করা যাবে ইয়ারফোনজোড়াকে। এছাড়াও ব্যবহারকারীর স্মার্টফোনটির ইউএসবি ক্যাবল বক্সটি সাথে কানেক্ট করেও স্মার্টফোনটি কে চার্জ দেয়া যাবে। বক্সের ঠিক সামনেই রয়েছে চার্জ দেয়ার জন্য ইউএসবি পোর্ট। এই ইউএসবি পোর্টের মাধ্যমে ফোনটিকে চার্জ দেয়া যাবে। টাইপ সি পোর্ট রয়েছে ঠিক ডান পাশেই। এটির দ্ধারা বক্সটি টিকে চার্জ করতে হবে।

ওয়ারলেস ইয়ারফোন দুইটি দেখতে খুবই আকর্ষণীয়। কানের সাথে খুব সহজেই লেগে যাবে ভালোমতো। এই ইয়ারফোনগুলো বাইরের সাউন্ড অনেক ভালোমতো সাইলেন্ট করে দিবে। এই ইয়ারফোন জোড়া হলো ওয়াটারপ্রুফ। এটি এই ইয়ারফোন এর সবচেয়ে আকর্ষণীয় দিক। ওয়াটারপ্রুফ হলেও পানিতে বেশিক্ষণ না রাখাই ভালো। যদি দুর্ভাগ্যবশত এখানে স্বাভাবিক পানি কিংবা বৃষ্টির পানি পড়ে সেক্ষেত্রে কোন সমস্যা হবে না। ইয়ারফোন জোড়ায় রয়েছে টাচ সিস্টেম। টাচ করেই মিউজিক কন্ট্রোল, প্লে, পজ, কল রিসিভ ক্যানসেল করে দেয়া যাবে এই ইয়ারফোন জোড়া দ্ধারা।

শুরুতেই বলা হয়েছিল এই ওয়ারলেস ইয়ারফোনের চার্জিং বক্সে দেয়া হয়েছে ২০০০ এমএইচের ব্যাটারী এবং এটি দিয়ে ১৫ বার ইয়ারফোনটিকে চার্জ করা যাবে। আলাদা আলাদা ৫০ এমএইচের ব্যাটারী ছিল ইয়ারফোন জেড়ায়।৩ঘন্টার মতো ব্যাকআপ পাওয়া যাবে এই ওয়ারলেস ইয়ারফোন জোড়ায়।

আরো পড়ুন… এবার ব্লুটুথ স্পিকার ( হাভিট এমএক্স ৭০১) রিভিউ

এর সাউন্ড কোয়ালিটি অসম্ভব রকমের ভালো। অনেক ক্রিস্টাল এর সাউন্ড সিস্টেম।সেই সাথে মিড, ভোকাল এবং বেজগুলো সমান সমান। এটি একই সঙ্গে ব্যালেন্সড সাউন্ড দেয়।সব মিলিয়ে বলা যায় খুবই ভালো এর সাউন্ড সেগমেন্ট। কথা বলার জন্য ও খুব ভালো এই ইয়ারফোন জোড়া। মাইক্রোফোন কোয়ালিটিও ক্লিয়ার। তবে এই ইয়ারফোন জোড়া দিয়ে গেমিং করা যাবে না। গেমিং করতে চাইলে আলাদা ইয়ারফোন নিতে হবে।

এই ওয়ারলেস ইয়ারফোনটি ছিল সবকিছু মিলিয়ে একটা প্যাকেজ। এর বাজার মূল্য হল ২৫০০ টাকা। বাজারে অনেক ধরনের ওয়ারলেস ইয়ারফোন পাওয়া যায় এবং সেগুলোর দাম ও তুলনামূলক বেশি। সেই সব মিলিয়ে অন্যসব ওয়ারলেস ইয়ারফোন এর থেকে ইয়ারফোন জোড়া ছিল সবচেয়ে সুন্দর

30

Related Articles

Back to top button